bangla news

নোয়াখালীতে র‌্যাব-ডাকাত ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ৩ ডাকাত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-১৬ ৪:২৩:২০ এএম

নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর বিসিক শিল্পনগরী এলাকায় র‌্যাব ১১-এর একটি দলের সঙ্গে বুধবার ভোর রাতে ‘ডাকাত দলের’ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর বিসিক শিল্পনগরী এলাকায় র‌্যাব ১১-এর একটি দলের সঙ্গে বুধবার ভোর রাতে ‘ডাকাত দলের’ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

এ সময় ‘ডাকাত’ নুর আলম বাচ্চু (৩৮), মো. ফারুক (২৩), মন্জুর হোসেনকে (২৮) গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

‘বন্দুকযুদ্ধে’ র‌্যাবের এসআই নুরুজ্জামান ও নায়েক মো. রফিক আহত হওয়ার পর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হননি। তবে বন্দুকযুদ্ধের সময় তারা কীভাবে আহত হলেন তারও কোনো ব্যাখ্যা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।  
 
আহত ‘ডাকাতদের’ গ্রামের বাড়ি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে।

এবিষয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি সদর সার্কেল) আ.ফ.ম. নিজাম বাংলানিউজকে জানান, সোনাপুর বিসিক শিল্পনগরী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এ অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা র‌্যাবের ওপর গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়।  

পরে ঘটনাস্থল থেকে র‌্যাব একটি পিস্তল ও কয়েকটি বড় কিরিচ উদ্ধার করেছে।

তবে র‌্যাব সদস্যরা এ বিষয়ে সাংবাদিকদের কোনো তথ্য দিতে রাজি হয়নি।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-16 04:23:20