ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

৫ মাদক ব্যবসায়ীর জেল-জরিমানা

গাজীপুরে ৪৪ হাজার লিটার চোলাই মদ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১
গাজীপুরে ৪৪ হাজার লিটার চোলাই মদ উদ্ধার

গাজীপুর: গাজীপুরে ৫ মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত জেল ও জরিমানা  দিয়েছেন। বুধবার সকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মীরের টেক এলাকায় র‌্যাব-১ এবং গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান চালায়।



এ সময় ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও তাদের হেফাজত থেকে  বিপুল পরিমাণ মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করে। গ্রেপ্তারকৃতরা হলেন সবুজ , আরজু মিয়া, হযরত আলী , মোশারফ হোসেন ও ওমর আলী ।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট  ( কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা) মোহাম্মদ ফজলে আজিম তাদের প্রত্যেককে ২১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন। জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

র‌্যাব-১ এর সহকারি পরিচালক মিলু মিয়া বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে মীরের টেক এলাকায় অভিযান চালানো হয়। তাদের হেফাজত থেকে ৪৪ হাজার লিটার চোলাই মদ, ১ হাজার কেজি গুড় ও ১০ কেজি নিশাদল উদ্ধার করা হয়। পরে উদ্ধার করা মদ ও মদ তৈরির উপকরণ বড় গর্ত করে সেখানেই ধ্বংস করা হয়। আর ১ হাজার কেজি গুড় ফেলে দেওয়া হয় পাশের একটি পুকুরে।

র‌্যাবের উপ-পরিচালক মেজর নিশাদুল ইসলাম, গাজীপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. জিল্লুর রহমান ওই অভিযান পরিচালনা করেন।

বাংলাদেশ সময় : ১৪৫৭ ঘন্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।