ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে প্রাইভেট কারের ধাক্কায় নিহত ১, আহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১

চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় শেখ মো. জামিল (৩৩) নামে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের এক কর্মকর্তা নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় মো. আরিফ (৩২) নামে চট্টগ্রামের একটি পরিবহন কোম্পানির এক কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন।



মঙ্গলবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক মো. হামিদ বাংলানিউজকে জানান, নগরীর আগ্রাবাদ ফায়ার স্টেশনের সামনে সিএনজি ট্যাক্সি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দেওয়ানহাটের দিক থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেট কারের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান শেখ জামিল।

গুরুতর আহত আরিফকে চমেক হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর প্রাইভেট কারটি দ্রুত গতিতে পালিয়ে যায়।

জানা গেছে, শেখ জামিল নাহার গ্র“পের আমদানিকারক প্রতিষ্ঠান এলআর ট্রেডিংয়ের সিনিয়র অফিসার। ওই প্রতিষ্ঠানের আমদানি করা ইলেকট্রনিক্স আইটেমের একটি চালান চট্টগ্রাম বন্দর থেকে খালাস করার জন্য তিনি চট্টগ্রামে এসেছিলেন।

খালাস করা পণ্য নগরীর মাদারবাড়ির সামা এন্টারপ্রাইজ নামে একটি পরিবহন কোম্পানির মাধ্যমে ঢাকায় পাঠানোর কথা ছিল। চট্টগ্রাম বন্দর থেকে ফিরে ওই পরিবহন কোম্পানির কর্মকর্তা আরিফসহ চৌমুহনীতে হোটেল হক টাওয়ারে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

সামা এন্টারপ্রাইজের কর্মকর্তা আল হাসিব বাংলানিউজকে জানান, নিহত জামিলের বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়। ঢাকায় তিনি খিলগাঁও এলাকায় পরিবারসহ বাস করতেন।

বাংলাদেশ সময় : ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।