ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনকালীন যান চলাচলে ডিএমপির নির্দেশনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১১
বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনকালীন যান চলাচলে ডিএমপির নির্দেশনা

ঢাকা: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ-২০১১ উপলক্ষে রাজধানীর নির্ধারিত স্টেডিয়াম সংলগ্ন এলাকার সড়কগুলোতে যানবাহন চলাচলে সাময়িক নিষেধাজ্ঞা ও বিশেষ নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি)।

ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুপুর ১২টায় শুরু হওয়া উদ্বোধনী অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত দৈনিক বাংলা মোড় থেকে পল্টন, পল্টন থেকে জিরো পয়েন্ট হয়ে গোলাপ শাহ্ মাজার, গুলিস্থান আন্ডারপাস, রাজউক ক্রসিং, শিল্প ব্যাংক ভবন হয়ে দৈনিক বাংলা মোড় পর্যন্ত সকল প্রকার যান চলাচল সাময়িক বন্ধ থাকবে।

 

রাজউক এভিনিউ, বায়তুল মোকাররম রোড ও বায়তুল মোকাররম জিপিও লিংক রোডে শুধুমাত্র উদ্বোধনী অনুষ্ঠানের স্টিকারযুক্ত গাড়ি পার্কিং থাকবে। দিলকুশা বানিজ্যিক এলাকা ও মতিঝিল বানিজ্যক এলাকার রাস্তাসমুহ স্টেডিয়ামে আসা সাধারণ দর্শকদের গাড়ি পার্কিংয়ের জন্য সংরক্ষিত থাকবে।

এছাড়া মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফেব্রুয়ারি ১৯ তারিখ খেলা চলাকালীন সময়ে মিরপুর সনি সিনেমা হল থেকে ১০ নম্বর গোল চক্কর পর্যন্ত ও মিরপুর প্রশিকা মোড় থেকে শের-ই-বাংলা স্টেডিয়াম পর্যন্ত যান চলাচল বন্ধ থাকবে। এ সকল সড়কে চলাচলকারী যানবাহনকে বিকল্প সড়ক ব্যবহার করতে বলা হয়েছে।

স্টেডিয়াম বাউন্ডারির ভিতরের নির্দিষ্ট স্থানে শুধুমাত্র টিম বাস, অফিসিয়াল কার, বিসিবি প্রেসিডেন্ট কার স্কর্টসহ ভিভিআইপি মটরকেড এর গাড়ি সমুহ পার্ক করতে পারবে।

ভিআইপি দর্শকেরা মিরপুর ১০ নং গোল চত্বর হয়ে মিরপুর টিএনটি ক্রসিংয়ের নির্ধারিত স্থানে গাড়ি পার্কিং করে স্টেডিয়ামে প্রবেশ করবেন। সাধারণ দর্শকগন ডাইভারশন পয়েন্টের নিকট নেমে পায়ে হেঁটে স্টেডিয়ামে প্রবেশ করবেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ঘণ্টা,ফেব্রুয়ারি ১৫,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।