ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোণা কৃষিব্যাংকের ৩০ লাখ টাকা উধাও, আটক ২

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

নেত্রকোণা: কৃষি ব্যাংকের নেত্রকোণা শাখা থেকে ৩০ লাখ উধাও হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় রোববার দুপুরে ব্যাংকের ক্যাশিয়ার রতীশ চন্দ্র মজুমদার ও পিয়ন প্রদীপ চন্দ্র সরকারকে আটক করেছে নেত্রকোণা মডেল থানার পুলিশ।


 
ব্যাংক সূত্রে জানা গেছে, সোনালী ব্যাংকে জমা দেওয়ার জন্য কৃষিব্যাংকের ক্যাশিয়ার রতীশ চন্দ্র মজুমদার ও পিয়ন প্রদীপ চন্দ্র মজুমদার ৩০ লাখ টাকা ব্যাগে ভরেন। একপর্যায়ে পিয়ন ব্যাংক থেকে বের হয়ে যান। কিছুক্ষণ পর ফিরে এসে টাকার ব্যাগ খুঁজতে থাকেন। খোঁজাখোঁজি করে না পেয়ে ক্যাশিয়ার ও পিয়ন একে অপরকে দোষারোপ শুরু করেন।

বিষয়টি সঙ্গে সঙ্গে শাখা ব্যবস্থাপক নরেন্দ্র চন্দ্র দেবনাথকে জানানো হয়। তিনি তাৎণিক ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপ ও থানা পুলিশকে জানান।

পুলিশ ক্যাশিয়ার রতীশ চন্দ্র মজুমদার ও পিয়ন প্রদীপ চন্দ্র সরকারকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে শাখা ব্যবস্থাপক নরেন্দ্র চন্দ্র দেবনাথ নেত্রকোণা মডেল থানায় মামলা দায়ের করেন।

কৃষি ব্যাংকের নেত্রকোণার আঞ্চলিক ব্যবস্থাপক রবিউল আওয়াল জানান, এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপকে জানানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউসার আহমেদ জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও কেউ জড়িত কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ