bangla news

দায়িত্ব নিলেন চট্টগ্রাম বন্দরের নতুন চেয়ারম্যান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-১৩ ৬:৪৬:১০ এএম

চট্টগ্রাম বন্দর কর্তৃপ’র(চবক) নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন নৌবাহিনীর কর্মকর্তা কমোডর আনোয়ারুল ইসলাম। নতুন চেয়ারম্যানকে রোববার সকালে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝিয়ে দেন সদ্য বিদায়ী চেয়ারম্যান কমোডর আর ইউ আহমেদ।

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দর কর্তৃপ’র(চবক) নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন নৌবাহিনীর কর্মকর্তা কমোডর আনোয়ারুল ইসলাম।

নতুন চেয়ারম্যানকে রোববার সকালে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝিয়ে দেন সদ্য বিদায়ী চেয়ারম্যান কমোডর আর ইউ আহমেদ।

চট্টগ্রাম বন্দরের সচিব সৈয়দ মো. ফরহাদউদ্দিন বাংলানিউজকে জানান, প্রথম কর্মদিবসে নতুন চেয়ারম্যান চট্টগ্রাম বন্দরের সব কর্মকর্তার সঙ্গে বৈঠক করেছেন। বৈঠকে তিনি তার শিাজীবন, কর্মজীবন তুলে ধরে নতুন দায়িত্ব পালনে সবার সহযোগিতা চেয়েছেন।

সচিব বলেন, ‘নতুন চেয়ারম্যান আগে বন্দরের বিভাগওয়ারী কর্মকর্তাদের সঙ্গে আলাদা-আলাদা বৈঠক করবেন। এরপর কাজের বিষয়ে গাইডলাইন দেবেন।’

নতুন চেয়ারম্যান দায়িত্ব গ্রহণের পর চট্টগ্রাম বন্দর মহিলা কর্মচারী পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।

এর আগে গত ১৪ ডিসেম্বর নৌবাহিনী থেকে আনোয়ারুল ইসলামকে প্রেষণে চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয় সরকার।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-13 06:46:10