ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৪৬ লাখ টাকা ছিনতাই: ছিনতাইকারীদের গুলিতে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

ঢাকা: রাজধানীর বাড্ডা ও গেন্ডারিয়ায় তিনটি ছিনতাই সংঘটিত হয়েছে। এসব ঘটনায় একজনের মৃত্যু ও প্রায় ৪৬ লাখ টাকা ছিনতাই হয়েছে।



বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বাংলানিউজকে জানান, দুপুর আড়াইটার দিকে উত্তর বাড্ডার চ/৯৭ এর সাতারকুল রাইচ এজেন্সির ব্যবস্থাপক শামসুল ইসলাম (৪৮) প্রায় ১৬ লাখ টাকা নিয়ে ইসলামী ব্যাংকের মধ্যবাড্ডা শাখায় জমা দেওয়ার জন্য যাওয়ার পথে ওই এলাকার রাজভোগ মিষ্টান্ন ভান্ডারের সামনে কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা গুলি করে তার সাথে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়।

বাম বুকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সোয়া চারটার তার মৃত্যু হয়।   এঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওসি জানান।

এর আগে দুপুর দুইটায় গেন্ডারিয়া থানাধীন দয়াগঞ্জ নতুন রাস্তা এলাকায় আবদুল হক নামের এক রেন্ট এ কার ব্যবসায়ীকে গুলি করে প্রায় ১৯ লাখ টাকা নিয়ে যায় ছিনতাকারীরা। বুকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি গেন্ডারিয়ার ৭৯/এ ডিস্ট্রিলারি রোড়ে বসবাস করেন।

এছাড়া রোববার ভোরে উত্তর বাড্ডায় সোহাগ নামে স্থানীয় এক ব্যক্তিকে ছিনতাইকারীরা চাপাতি দিয়ে কুপিয়ে তার সাথে থাকা টাকা পয়সা ছিনিয়ে নেয়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।