bangla news

শীলা মল্লিক নির্যাতনের বিচারিক তদন্তের সময় বাড়লো দেড় মাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-১৩ ৫:৪১:৩২ এএম

মাদারীপুরের শীলা মল্লিক নির্যাতনের ঘটনায় ওই জেলার বাইরের যে কোনো জেলা থেকে অতিরিক্ত জেলা জজ পর্যায়ের কারো নেতৃত্বে গঠিত বিচারিক তদন্তের সময় আরো দেড় মাস বাড়ানো হয়েছে।

ঢাকা: মাদারীপুরের শীলা মল্লিক নির্যাতনের ঘটনায় ওই জেলার বাইরের যে কোনো জেলা থেকে অতিরিক্ত জেলা জজ পর্যায়ের কারো নেতৃত্বে গঠিত বিচারিক তদন্তের সময় আরো দেড় মাস বাড়ানো হয়েছে।

বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী ও বিচারপতি শেখ মো. জাকির হোসেনের সমন্বয়ে গঠিত বেঞ্চ রোববার দুপুরে এ আদেশ দেন।

এদিকে গত ১৩ জানুয়ারি আদালত ওই তদন্ত কমিটি গঠনের কথা বললেও এখন পর্যন্ত তা গঠন করা হয়নি।  

রোববার রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ডেপুটি এটর্নি জেনারেল এবিএম আলতাফ হোসেন আদালতের কাছে আরো ২ মাস সময় প্রার্থনা করলে আদালত দেড় মাস সময় দেন বলে জানান শিলা মল্লিকের আইনজীবী অ্যাডভোকেট জিয়াউল হক জিয়া।

শিলা মল্লিক নির্যাতনের ঘটনায় আদালতে মাদারীপুরের এসপি ও জেলা প্রসাশক হাজির হন। জেলা প্রসাশক (ডিসি) হাজিরা থেকে অব্যাহতি চাইলে তাকে অব্যাহতি দেন আদালত। একই সঙ্গে শিলা মল্লিক ও তার পরিবারকে সার্বিক মৌলিক নিরাপত্তা প্রদানের নির্দেশ দেন।

আগামী ৭ এপ্রিল এ বিষয়ে পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে।

অপরদিকে মাদারীপুর থেকে টেলিফোনে শিলা মল্লিক বাংলানিউজকে বলেন, ‘নারী নির্যাতনের অভিযোগে মাদারীপুর বিচারিক আদালতে মামলা দায়েরের জন্য তাকে নির্দেশ দিয়েছেন আদালত।’

তবে নিরাপত্তার কথা চিন্তা করে মাদারীপুরের আইনজীবীরা এসপির বিরুদ্ধে মামলা করতে ভয় পাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-13 05:41:32