ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই

ছোটন সাহা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

ভোলা: ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের তুলাতলী স্লুইস গেট এলাকায় রোববার সকালে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

ভোলা ফায়ার সার্ভিসের একটি দল এক ঘণ্টা ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সম হয়।

আগুনে ব্যবসায়ীদের প্রায় ১০ লাখ টাকার তি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানা গেছে।

এবিষয়ে তিগ্রস্ত ব্যবসায়ীদের বরাত দিয়ে ভোলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাহাবুদ্দিন বাংলানিউজকে জানান, রোববার সকাল ৬টার দিকে স্লুইস গেট বাজারের একটি দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে আগুন মুহূর্তের মধ্যে চারদিক ছড়িয়ে পড়লে ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। খবর পেয়ে ভোলা ফায়ার সার্ভিসের একটি দল প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে সকাল ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সম হয়।

তিনি আরো জানান, আগুনে আলমগীর ও নকিবের ২টি চায়ের দোকান, সাহেদের একটি চালের দোকান, মনুর একটি কাপড়ের দোকান, রুবেলের একটি মুদি দোকান ও আরো একটি ওষুধের দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। এ ঘটনায় ব্যবসায়ীরা ১০ লাখ টাকার তির কথা দাবি করলেও সরকারি হিসাবে ৩ লাখ টাকার তালিকা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।