bangla news

সব সেলফোনের কলরেট ২৫ পয়সা করার দাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-১৩ ৩:০৬:০৬ এএম

সব সেলফোন কোম্পানির কলরেট প্রতিমিনিট ২৫ পয়সা করার দাবি জানানো হয়েছে। রোববার জাতীয় প্রেসকাবে আয়োজিত  সংবাদ সম্মেলনে এ দাবি জানান  ‘সিটিজেন্স রাইট্স মুভমেন্ট’ নামের একটি    সংগঠনের নেতারা।

ঢাকা: সব সেলফোন কোম্পানির কলরেট প্রতিমিনিট ২৫ পয়সা করার দাবি জানানো হয়েছে। রোববার জাতীয় প্রেসকাবে আয়োজিত  সংবাদ সম্মেলনে এ দাবি জানান  ‘সিটিজেন্স রাইট্স মুভমেন্ট’ নামের একটি    সংগঠনের নেতারা।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সভাপতি মো. মফিজুল হক। তিনি ‘দেশে ভিওআইপি’র অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত মোবাইল ফোন অপারেটরদের লাইসেন্স বাতিল করারও দাবি জানান। তাদের অবৈধভাবে আয়ের অর্থ পুনরুদ্ধার ও আন্তর্জাতিক টেন্ডারের মাধ্যমে নতুন করে বাংলাদেশে মোবাইল অপারেটর লাইসেন্স প্রদানের দাবি জানান তিনি ।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ঢাকা বাস্তবায়ন পরিষদে’র আহবায়ক তুষার রেহমান, জণগণের মঞ্চ সংগঠনের চেয়ারম্যান ড. মুহাম্মদ এনামুল হক, উন্নয়ন ধারা ট্রাস্টের সমন্বয়কারী আমিনুর রসুল বাবুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা,  ফেব্রুয়ারি ১৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-13 03:06:06