bangla news

লালমনিরহাটে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় দায়ে মাদ্রাসা ছাত্রের অর্থদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-১২ ৬:১৪:৫৭ পিএম

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে শনিবার  রাত আনুমানিক ৯টার দিকে এক মাদ্রাসাছাত্রের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে  ৩ মাসের জেল দিয়েছেন  ভ্রাম্যমাণ আদালত ।

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে শনিবার  রাত আনুমানিক ৯টার দিকে এক মাদ্রাসাছাত্রের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে  ৩ মাসের জেল দিয়েছেন  ভ্রাম্যমাণ আদালত ।

মাদ্রাসাছাত্র মিন্টু মিয়া (১৮) আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কালিরহাট এলাকার জনৈক ইসাহাক আলীর পুত্র।

জানা যায়, মিন্টু মিয়া আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ডিগ্রি কলেজের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। শনিবার সন্ধ্যায় কোচিং শেষে মেয়েটি বাড়ি ফেরার পথে মিন্টু মিয়া রাস্তায় মেয়েটিকে উত্ত্যক্ত করলে স্থানীয় জনতা মিন্টু মিয়াকে আটক করে পুলিশে খবর দেয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদুর রহমানের  নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল  ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা খুঁজে পান এবং তাৎণিকভাবে ওই মাদ্রাসা  ছাত্রকে দোষী সাব্যস্ত করে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড দেন।

আদিতমারী থানার াফিসার ইনচার্জ(ওসি) মাহফুজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন ।  

বাংলাদেশ সময়: ০৫১৫ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-12 18:14:57