ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে ছাত্রলীগের বিরুদ্ধে থানায় জিডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মে ২৭, ২০১৪
রংপুরে ছাত্রলীগের বিরুদ্ধে থানায় জিডি

রংপুর: রংপুরে চাঁদা না দেয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ডরমেটরি, প্রশাসনিক ভবন, মসজিদ ও হোস্টেলের নির্মাণ কাজ বন্ধ করে দেয়ায় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে জিডি করা হয়েছে।

সোমবার রংপুরে কোতয়ালী থানায় জিডি করা হয়।



ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ও সহ-সভাপতি আরিফসহ ১০-১২ জনকে অভিযুক্ত করে জিডি করেন ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক আসাদুজ্জামান গণি মিলন।

ডায়েরিতে উল্লেখ করা হয়, সোমবার দুপুরে তারা দলবদ্ধভাবে এসে চাঁদার দাবিতে আমাকে এবং আমার নির্মাণ শ্রমিকদের মারপিট করে এবং ভয়-ভীতি প্রদর্শন করে। এরপর থেকে বিশ্ববিদ্যালয়ের নির্মাণ কাজ বন্ধ রয়েছে।

আসাদুজ্জামান গণি মিলন বলেন, এর আগে তারা চার পাঁচবার নির্মাণ কাজ বন্ধ করে দিলে বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখার নির্বাহী প্রকৌশলীকে মৌখিকভাবে অবহিত করা হয়। তার নির্দেশে পরে আবার নির্মাণ কাজ শুরু হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয় এবং আমাকে হুমকি প্রদান করে আসছে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ.কে.এম নূর-উন-নবী’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বিশ্ববিদ্যালয়ে মঞ্জুরি কমিশনের (ইউজিসি) মিটিং এ ঢাকা আছি। তার (গণি) লিখিত অভিযোগ পত্রটি হাতে পাইনি। রংপুরে গিয়ে বিষয়টি নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মে ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।