ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১১

গাজীপুর: গাজীপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে ৩ জন নিহত এবং ৬ জন আহত হয়েছেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টার বাড়ি ব্রিজ এলাকায় শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দপুর থানার দুর্গাপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে আব্দুল লতিফ (৩৫) ও আব্দুল্লাহ (৩০)। তারা দু’জনেই স্থানীয় বেতজুরি এলাকার অ্যাসরো পোশাক কারখানার শ্রমিক বলে পুলিশ জানিয়েছে।

এবিষয়ে মাওনা মহাসড়ক পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. রইজ উদ্দিন বাংলানিউজকে জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুর চৌরাস্তাগামী মাটিভর্তি একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত এবং আরো ৬ জন আহত হন।

আহতদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরো ১ জন মারা যান। আহতদের মধ্যে আইয়ুব আলী (২৪), আজহার (২৮), চম্পা (২৮) ও মালা রাণীকে (২৮) শ্রীপুর উপজেলা হাসপাতালে ভর্তি এবং আল-আমিনকে (৩৪) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হতাহতরা সবাই লেগুনার যাত্রী। এ দুর্ঘটনার কারণে ওই মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। এতে ঘটনাস্থলের উভয়দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নিলে রাত ৮টার দিকে ওই মহাসড়কে যানচলাচল শুরু হয়।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ