ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাইকেল চাকমার মুক্তি দাবি করেছে ইউপিডিএফ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১১

বান্দরবান: গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সদস্য সচিব মাইকেল চাকমার মুক্তির দাবি করেছে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

বুধবার সকালে ইউপিডিএফ-এর কেন্দ্রীয় সদস্য উজ্জ্বল স্মৃতি চাকমা এক বিবৃতিতে র‌্যাব চট্টগ্রাম-৭ কর্তৃক মাইকেল চাকমাকে আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবি করেন।



উজ্জ্বল চাকমা বলেন, ‘১ এপ্রিল অনুষ্ঠিতব্য যুব ফোরামের আগামী কেন্দ্রীয় কাউন্সিল সফল করার ল্েয সাংগঠনিক কাজে ব্যস্ত থাকা অবস্থায় মাইকেলকে গ্রেপ্তার করা হয়। ’

বিবৃতিতে তিনি আরো বলেন, ‘এসময় তার সঙ্গে কোনও কিছু পাওয়া না গেলেও হাতে অস্ত্র গুঁজে দিয়ে একজন সন্ত্রাসী হিসেবে চিত্রিত করার নাটক সাজানো হয়েছে। যা ছিল মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। ’

উল্লেখ্য, পার্বত্য শান্তি চুক্তি বিরোধী সংগঠন ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সেকেন্ড ইন কমান্ড হিসেবে পরিচিত মাইকেল চাকমাকে (৩৩) মঙ্গলবার রাত ৮টার দিকে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন বনিক পাড়ার একটি মেস থেকে দুটি এলজি এবং দুই রাউন্ড গুলিসহ র‌্যাব-৭ আটক করে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রয়ারি ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।