ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা জজ কোর্টের ছাদ থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১১

ঢাকা: জজ কোর্টের নতুন ৮তলা ভবনের ছাদ থেকে মঙ্গলবার সকালে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা। এসময় তিন জন আইনজীবি গুরুতর আহত হন।



নিহত মোরসালিন (৩০) আ্যাডভোকেট সিরাজুল ইসলামের ছেলে। তাদের বাড়ি ৫৫/১-এ শাহ সাহেব লেন, নারিন্দা ঢাকা। মোরসালিন সম্প্রতি এলএলবিতে পড়াশুনা শেষ করেছেন।

কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিব বাংলানিউজকে জানান, মোরসালিনের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। সেখানে লেখা ছিল, ‘আব্বু-আম্মু-ছোট আব্বু তোমাদের জন্য আমার এ অবস্থা। বিভিন্ন জন নান কথা বলে তবুও তোমরা স্বীকার করো না। তাই আমি আত্মহত্যা করলাম। ’

প্রতক্ষ্যদর্শী আ্যাডভোকেট মাসুম আহমেদ বাংলানিউজকে জানান, সকাল পৌনে ১১টায় কোর্টের আইনজীবীরা যখন নির্বাচন কাজে ব্যস্ত তখন এ ঘটনা ঘটে। প্রথমে ছাদ থেকে বক্সের মতো একটা কিছু পড়তে দেখা যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি বলেন, মোরসালিন ছাদ থেকে তিন জন আইনজীবির ওপর লাফিয়ে পড়লে তারা গুরুতর আহত হন। আহতরা হলেন আ্যাডভোকেট সাইদুল ইসলাম, আ্যাডভোকেট মামুনুর রশিদ এবং আ্যাডভোকেট আক্তার জাহান চারু।

তাদেরকে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, ময়না তদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে কোর্টের মালখানার মুন্সি পুলিশ কনস্টেবল শামিম আহমেদ সকাল ১১.০৯ মিনিটে ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে মোরসালিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময় : ১২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।