ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় সড়কি যুদ্ধে আহত ২৫

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১১

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিরোধপূর্ণ পুকুরের বালু বিক্রি নিয়ে দেড় ঘণ্টাব্যাপী দু’পরে সড়কি যুদ্ধে কমপে ২৫ জন আহত হয়েছে।

প্রত্যদর্শীরা জানান, উপজেলার হিরন গ্রামে মুন্সি বংশের বিবদমান পুকুরের বালু বিক্রয়ের টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের জের ধরে সোমবার সকালে ইকবাল মুন্সি ও রইস মুন্সির সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।



মারাতœক আহত জাকির মুন্সি (৪৫), রইস মুন্সি (৩৫) ওহিদ মুন্সি (৩২), শাহিন সিকদার (২৫), সাইফুল সিকদার (২২), শরিফুল মুন্সি (২৫), জামাল মুন্সি (২৫), লুৎফর রহমান মুন্সি (৫২), লায়েক মুন্সি (৫৫), আহম্মদ মুন্সি (৩০) ও হায়দার মুন্সিকে (৫০) কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, সম্প্রতি ওই পুকুরের বালু উত্তোলন করে  বিক্রি করা হয়। ক্রেতা ৩ হাজার টাকা কম দেয়। ওই টাকা আদায় নিয়ে নিয়ে ইকবাল মুন্সি ও রইস মুন্সির মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে দু’ পক্ষের ৫ শতাধিক লোক ঢাল-সড়কি, লাঠি-সোটা ও দেশীয় অন্যান্য অস্ত্রশস্ত্রে সর্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

মূহুর্তের মধ্যে এলাকা রণক্ষেত্রে পরিনত হয়। পরে সাকাল ৯ টার দিকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঢাল-সড়কি, লাঠি-সোটা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কোটালীপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হোসেন বাংলানিউজকে জানান, ৫ শতাধিক লোক সংঘর্ষে লিপ্ত হলেও পুলিশ যথাসময়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।