ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার তুরাগে ব্যবসায়ী 'অপহরণ'

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, মে ৪, ২০১৪
এবার তুরাগে ব্যবসায়ী 'অপহরণ' ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে মো. জসিম উদ্দিন (২৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।

শনিবার মধ্য রাতে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।


অপহৃত জসিম উত্তরা ৩ নম্বর সেক্টরের ঢাকা খাবার হোটেলের মালিক।

পুলিশ জানায়, ৩০ এপ্রিল বুধবার সকালে তুরাগের আব্দুল্লাহপুরস্থ বেরিবাঁধ সড়ক থেকে তাকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় ওই দিন জসিমের বাবা খলিলুর রহমান উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর শুক্রবার তুরাগ থানায় একটি অপহরণ মামলা (মামলা নম্বর-২) দায়ের করেন।

শনিবার সকালে মোহাম্মদ আলী নামে অপহরণকারী পরিচয়ে জসিমের বাবা খলিলুর রহমানকে ফোন করে মুক্তিপণ হিসেবে ৭০ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণ দাবি করে।

মামলার তদন্ত কর্মকর্তা ও তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র ঘোষ বাংলানিউজকে জানান, র‍্যাব, গোয়েন্দা ও থানা পুলিশের সমন্বয়ে দুটি টিম তাকে উদ্ধারে কাজ করছে। ইতোমধ্যে জসিমের অপহরণকারীদের স্থান শনাক্ত করা হয়েছে। তাকে জীবিত উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

এদিকে মামলার এজহার সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯ টার দিকে নিজ হোটেলে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন জসিম। তবে দুপুর পর্যন্ত হোটেলে কিংবা বাড়িতে পৌঁছেন নি। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়ঃ ০২৫৭ ঘণ্টা, মে ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।