ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাভারে সাংবাদিকদের সঙ্গে পুলিশের মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মে ৩, ২০১৪
সাভারে সাংবাদিকদের সঙ্গে পুলিশের মতবিনিময় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভার (ঢাকা): সাভারে আইন শৃঙ্খলা উন্নয়নে সাংবাদিকদের সঙ্গে ঢাকা জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টায় সাভার থানা প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।


 
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার হাবিবুর রহমান।  
 
এসময় অন্যদের মধ্যে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম, সাভার সার্কেলের এসপি রাসেল শেখ, সাভার থানার সহকারী পুলিশ সুপার শফিকুল ইসলামসহ সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকায় কর্মরত সাংবাদিক ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সাংবাদিকরা সাম্প্রতিক সময়ে আইন-শৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও করণীয় নিয়ে খোলামেলা আলোচনা করেন। আলোচনার মাধ্যমে মাদকসহ নানা অপরাধ নির্মূলে পুলিশের সমালোচনা করেন তারা। এছাড়া সাংবাদিক পরিচয়ে অপরাধের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ারও দাবি জানান তারা।    

র্যাব, পুলিশ ও ডিবির সমন্নয় করে কাজ করার এবং সাংবাদিকদের তথ্য সরবারহের জন্য প্রত্যেক থানায় একজন করে তথ্য কর্মকতা নিয়োগ দেয়ার আহ্বান জানান সাংবাদিকরা।

এব্যাপারে ঢাকা জেলার পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, অপরাধের সাথে জড়িত পুলিশ ও নাম ভাঙানো সাংবাদিকদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি সাংবাদিকদের দেওয়া পরামর্শগুলো পর্যায়ক্রমে বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন তিনি।

বাংলাদেশ সময় ২১৩০ ঘন্টা, মে ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।