ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে টোল আদায় নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, মে ৩, ২০১৪
সিলেটে টোল আদায় নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৪

সিলেট: সিলেট সদর উপজেলার সাহেববাজারে টোল আদায়কে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছেন।



শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বাংলানিউজকে জানান, উপজেলা প্রশাসনের জারি করা ১৪৪ ধারা লঙ্ঘন করে আলাউদ্দিন গ্রুপের লোকজন টোল আদায় করতে গেলে সাহেববাজার মাদরাসা কর্তৃপক্ষ বাধা দেয়।

এ সময় উভয় পক্ষের ইটপাটকেলে পুলিশ কনস্টেবল মওদুদ, স্থানীয় বাসিন্দা ফারুক মিয়া, মোয়াজ্জেম হোসেন ও শওকত আলী আহত হন। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছে সাহেববাজার বণিক সমিতি। সমিতির সভাপতি দেলোয়ার হোসেন বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, টোল আদায়কে কেন্দ্র করে গত ১৫ দিন ধরে উত্তেজনা বিরাজ করছে। ফলে আমরা ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হচ্ছি। এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষায় অনির্দিষ্টকালের জন্য এ ধর্মঘট ডাকা হয়েছে।

গত ২৩ এপ্রিল সাহেববাজারের টোল সংগ্রহ নিয়ে দু’পক্ষের মুখোমুখি অবস্থান নেওয়ায় ১৯ মে পর্যন্ত স্থিতাবস্থা জারি করে উপজেলা প্রশাসন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, মে ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।