bangla news

সাভারে ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০৫ ৬:১৮:৩৬ এএম

সাভারে ট্রাক চাপায় নিহত হয়েছেন শাহ আলম(৪৭) নামের এক পুলিশ কনস্টেবল। শনিবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার নবীনগর বাসস্টান্ডের কাছেই দায়িত্ব পালন কালে একটি ট্রাক তাকে চাপা দিলে পুলিশ্যের এ সদস্যের মৃত্যু হয়।

ঢাকা: সাভারে ট্রাক চাপায় নিহত হয়েছেন শাহ আলম(৪৭) নামের এক পুলিশ কনস্টেবল। শনিবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার নবীনগর বাসস্টান্ডের কাছেই দায়িত্ব পালন কালে একটি ট্রাক তাকে চাপা দিলে পুলিশ্যের এ সদস্যের মৃত্যু হয়।

তার বাড়ি টাঙ্গাইল জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশ জানায়, কনস্টেবল শাহ আলম জাতীয় স্মৃতিসৌধের কাছেই দায়িত্ব পালন করছিলেন। বিকেলে সাড়ে ৪টার দিকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাককে থামার সংকেত দিলে ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা এসময় ট্রাকটি ধাওয়া করে আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যায়।

তারা শাহ আলমকে গণস্বাস্থ্য হাসপাতালে দ্রুত নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা দেন।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম পুলিশ সদস্যের মৃত্যুর কথা স্বীকার করে জানান, এটি খুবই দু:খজনক। ট্রাকটি আটক করা হয়েছে। পাশাপাশি চালকের পরিচয় জানা ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-05 06:18:36