bangla news

শেরশাহ এলাকায় অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০৩ ৯:৩৮:০৭ এএম

নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ এলাকায় বৃহস্পতিবার বিকেলে অস্ত্রসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ এলাকায় বৃহস্পতিবার বিকেলে অস্ত্রসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাংলালিংকের এক ডিস্ট্রিবিউটরের (খুচরা বিক্রয় প্রতিনিধি) কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।
 
এ সময় আরও দুই ছিনতাইকারী পালিয়ে যায়। আনোয়ার হোসেন  নামে ওই ছিনতাইকারীর কাছ থেকে একটি এলজি এবং দেশি পিস্তলসহ দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ফেক্সিলোডের টাকা তুলতে গিয়ে আব্দুল করিম নামে ওই ডিস্ট্রিবিউটর ছিনতাইকারীদের কবলে পড়ে বলে পুলিশ জানায়। তবে লুণ্ঠিত টাকা, মোবাইল এবং রিচার্জ কার্ড উদ্ধার করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, আব্দুল করিমের ব্যাগে নগদ এক লাখ ২৩ হাজার টাকাসহ দুটি বাংলালিংকের মোবাইল সেট এবং আট শ’ রিচার্জ কার্ড ও ১৭টি সিমকার্ড ছিল।
 
বায়েজিদ থানার ওসি একেএম মহিউদ্দিন ঘটনার বর্নণা দিয়ে বাংলানিউজকে জানান, শেরশাহ এলাকায় জহির টেলিকম নামের একটি দোকান থেকে বকেয়া টাকা তুলতে গিয়ে বাংলালিংকের হাটহাজারীস্থ ডিস্ট্রিবিউটর আব্দুল করিম সন্ত্রাসী হামলার শিকার হন। ওই দোকানে প্রবেশের পর গ্রেপ্তার আনোয়ারসহ অস্ত্রধারী তিন ছিনতাইকারী সেখানে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর অস্ত্র তাক করে জোরপূর্বক তার সঙ্গে থাকা অফিস ব্যাগটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এবং পুলিশ  এগিয়ে এসে আনোয়ার নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। বাকি দু’জন পালিয়ে যায়। টাকা উদ্ধার এবং সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

বাংলাদেশ সময় : ২০৩০ গণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-03 09:38:07