ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ধামইরহাটে ১ কোটি ১০ লাখ টাকার হোরোইন আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০৩ ৭:৪৯:৫৮ এএম

নওগাঁর পত্নীতলায় বৃহস্পতিবার বিকেলে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১ কোটি ১০ লাখ টাকা মূল্যের হেরোইন আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

নওগাঁ: নওগাঁর পত্নীতলায় বৃহস্পতিবার বিকেলে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১ কোটি ১০ লাখ টাকা মূল্যের হেরোইন আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বিজিবির পত্নীতলা ৪৬ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মনজুর আজিজ বাংলানিউজকে জানান, সীমান্তবর্তী ধামইরহাট থেকে নওগাঁগামী একটি যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্টো চ-৮৩৯৩) হেরোইন নিয়ে যাওয়া হচ্ছে মর্মে গোপন সংবাদ পেয়ে পত্নীতলা উপজেলার পাটিচরা ইউপির আমিনাবাদ এলাকায় পৌঁছামাত্র বাসটিতে তার নেতৃত্বে তল্লাশি চালান বিজিবি জওয়ানরা।

এ সময় বাসের সিটের সঙ্গে সূক্ষ্মভাবে আটকানো অবস্থায় প্যাকেটে ভরা হোরোইনগুলো পাওয়া যায়। তবে এর মালিককে শনাক্ত করা যায়নি।

উদ্ধারকৃত হেরোইনের পরিমাণ ১ কেজি ১০০ গ্রাম। এর আনুমানিক বাজারমূল্য ১ কোটি ১০ লাখ টাকা বলে জানান বিজিবি কর্মকর্তা।

এ ব্যাপারে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ‘আমরা সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত এ ব্যাপারে কিছু জানাতে পারিনি।’

এ প্রসঙ্গে মেজর মঞ্জুর আজিজ বলেন, ‘পরীক্ষা করে আগামীকাল এগুলো থানায় জমা দেওয়া হবে।’

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-03 07:49:58