bangla news

বাগেরহাটে হাতেনাতে ২ চাঁদাবাজ আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০৩ ৭:৪৩:১১ এএম

বাগেরহাট শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে থেকে ২ চাঁদাবাজকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহষ্পতিবার দুপুরে দাবি করা চাঁদার টাকা গ্রহণের সময়ে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

বাগেরহাট: বাগেরহাট শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে থেকে ২ চাঁদাবাজকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহষ্পতিবার দুপুরে দাবি করা চাঁদার টাকা গ্রহণের সময়ে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

আটক দুই চাঁদাবাজ হচ্ছে, মোড়েলগঞ্জের চিংড়িখালী এলাকার মোর্তজা জামানের ছেলে পাভেল বক্স এবং মোহাম্মদ আলী শেখের ছেলে বরকত উল্লাহ হোসেন পিকলু। এ সময়ে মাসুদ বক্স নামের অপর এক চাঁদাবাজ পালিয়ে যায়।

ডিবি পুলিশের ওসি সালাউদ্দিন বাংলানিউজকে জানান, মংলা উপজেলার মাদ্রাসা রোডের ব্যবসায়ী  আব্দুল জলিলের কাছে পাভেল, পিকলু ও মাসুদ মোবাইল ফোনে অর্ধলাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। বিষয়টি ডিবি পুলিশে জানালে তাদের পরামর্শে বৃহষ্পতিবার সুন্দরবন কুরিয়ারের সামনে টাকা দেওয়ার বিষয় নির্ধারণ করা হয়।

পরিকল্পনামত যথাসময়ে ৩ চাঁদাবাজ টাকা নিতে আসলে দু’জনকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, ফেব্র“য়ারি ০৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-03 07:43:11