bangla news

পটুয়াখালীতে পৃথক অগ্নিকাণ্ডে ১০ বসতঘর ৭ দোকান ভষ্মীভূত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০৩ ৩:১৯:০১ এএম

৯ ঘন্টার ব্যবধানে বৃহস্পতিবার পটুয়াখালী পৌর শহরের দু’টি স্থানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি বসত ঘর ও ৭টি দোকান পুড়ে ভষ্মীভূত হয়েছে।

পটুয়াখালী: ৯ ঘন্টার ব্যবধানে বৃহস্পতিবার পটুয়াখালী পৌর শহরের দু’টি স্থানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি বসত ঘর ও ৭টি দোকান পুড়ে ভষ্মীভূত হয়েছে।

আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন মহিলাসহ অন্তত ১০ জন। বৃহস্পতিবার ভোররাতে শহরের দণি সবুজবাগ ও দুপুরে সবুজবাগ ২ নং লেনে অগ্নিকাণ্ডের ঘটনা দু’টি ঘটে।

দু’টি ঘটনায় কমপে কোটি টাকার য়তি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

প্রত্যদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বাংলানিউজকে জানান, প্রথম ঘটনাটি ঘটে গতরাত সাড়ে তিনটার দিকে পৌর শহরের দণি সবুজবাগ এলাকার স্কুল শিক হযরত আলীর বাসায়। রান্নাঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুন দ্রুত আশপাশের ঘর ও দোকানে ছড়িয়ে পরে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ততণে ৩টি বসত ঘর ও ৭টি দোকান ভষ্মীভুত হয়।

অপর ঘটনায় দুপুর ১২টার দিকে একই এলাকার ২নং লেনের আবাসিক এলাকায় জনৈক মাধব দেবনাথের বসত ঘরে বৈদুতিক মিটার বিস্ফোরিত হয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি বসত ঘর ভষ্মূীভূত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়দের মতে, দু’টি অগ্নকাণ্ডে অন্তত কোটি টাকার তি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ফেব্র“য়ারি ০৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-03 03:19:01