bangla news

গ্রিলকাটা চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০৩ ২:১০:০৩ এএম

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ গ্রিলকাটা চক্রের চারজনকে গ্রেপ্তার করেছে ধানমণ্ডি থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়।

ঢাকা : রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ গ্রিলকাটা চক্রের চারজনকে গ্রেপ্তার করেছে ধানমণ্ডি থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মারুফ হোসেন (১৮), উজ্জ্বল (৩৫), জনি (২০) এবং আনিসুর রহমান (৩২)।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বাংলানিউজকে জানান, বুধবার রাত তিনটায় ধানমণ্ডির ১১/এ নং রোডের একটি বাসায় চুরির উদ্দেশ্যে গ্রিল কাটার সময় থানার উপ-পরিদর্শক (এসআই) মনু সোহেল ইমতিয়াজের নেতৃত্বে থানার একটি টহল টিম হাতেনাতে মারুফকে গ্রেপ্তার করে।

ওসি আরও জানান, মারুফের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার মোগড়াপাড়া, ডেমরার কোনাপাড়া এবং নরসিংদী জেলার বেলাব থানা এলাকায় অভিযান চালিয়ে যথাক্রমে উজ্জ্বল, জনি এবং আনিসকে গ্রেপ্তার করে।

ওসি শাহ আলম বাংলানিউজকে বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চুরি করা ১২ ভরি স্বর্ণালঙ্কার, দুইটি ল্যাপটপ, দুইটি ডিজিটাল ক্যামেরা, ছয়টি মোবাইল ফোনসেট এবং ১০টি ঘড়ি জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-03 02:10:03