bangla news

বাগেরহাট জেলা প্রশাসকের গাড়ি চালকের বাড়ি থেকে গাঁজাসহ আটক ৭, একবছর করে দণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০৩ ১২:২৫:৫০ এএম

বাগেরহাট জেলা প্রশাসকের গাড়ি চালক লাল মিয়ার বাড়ি থেকে বুধবার রাত সাড়ে ১১টার দিকে ১ কেজি গাঁজাসহ ৭ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।

বাগেরহাট: বাগেরহাট জেলা প্রশাসকের গাড়ি চালক লাল মিয়ার বাড়ি থেকে বুধবার রাত সাড়ে ১১টার দিকে ১ কেজি গাঁজাসহ ৭ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।

গোয়েন্দা পুলিশ ওসি সালাহউদ্দিন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাগেরহাট দশানীর জেলা প্রশাসকের চালক লাল মিয়ার বাড়িতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এসময় ১ কেজি গাঁজাসহ ৭ জনকে আটক করা হয়। পরে আদালত আটককৃতদের ১ বছর করে কারাদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ওই অভিযান পরিচালনা করে।

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন চালক লাল মিয়ার মেয়ে বিউটি বেগম, ফুলতলা গ্রামের কাজী লিটন, সরুই গ্রামের গোলাম কবির সরদার, আমলাপাড়া গ্রামের মইনুল হাসান সরদার, সিংড়াই গ্রামের শেখ নুরুর ইসলাম, পঁচাদিঘির পাড় এলাকার রোকন উদ্দিন শেখ, পুরাতন বাজার এলাকার গোলাম মোস্তফা বলাই।

আর মাদকদ্রব্য বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে জেলা প্রশাসকের চালক লাল মিয়ার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের সুপারিশ করেছে ভ্রাম্যমাণ আদালত।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-03 00:25:50