ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

শিবচরে ২ বাড়িতে ডাকাতি, ১৩০ ভরি স্বর্ণালংকারসহ অর্ধকোটি টাকার মালামাল লুট

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-০৩ ১২:৪১:৪৯ পিএম

মাদারীপুর: মাদারীপুরের শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের সোনাপট্টি গ্রামে বুধবার দিবাগত রাত ৩ টার দিকে দুই বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, রাত আনুমানিক ৩ টার দিকে ২০-২৫ জনের ডাকাতদল দরজা ভেঙ্গে সুতা ব্যবসায়ী (এক সময়ের কোরিয়া প্রবাসী) সোহরাব শেখের ঘরে  ঢোকে।



ডাকাতদল ঘরে ঢুকেই গৃহকর্ত্রী নার্গিস আক্তারের উপর হামলা চালিয়ে আহত করে এবং তার ৩ মেয়েকে বেঁধে ঘরের মালামাল লুট করে। পরে ডাকাতদল সোহরাব শেখের পাশের বাড়ির ফিরোজ শেখের ঘরে ঢুকে লুটপাট চালায়।

পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

উভয় পরিবারের দাবি, ডাকাত দল উভয় ঘর থেকে ১৩০ ভরি স্বর্নালংকার, ৩টি মোবাইল সেট, ২টি ক্যামেরা, নগদ ২ লাখ টাকাসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট করেছে। কী পরিমাণ য়তি হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, ‘এখনো তিগ্রস্ত পরিবারের কাছ থেকে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ দিলে তা আমলে নেওয়া হবে’।

বাংলাদেশ সময়:১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa