ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গেণ্ডারিয়ায় পুলিশি হেফাজতে ব্যবসায়ী গুলিবিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১১

ঢাকা: রাজধানীর গেণ্ডারিয়ায় রোববার ভোরে গোয়েন্দা পুলিশি হেফাজতে এক ব্যবসায়ী গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ বলছে, ছিনতাইকারী সন্দেহে তাকে গুলি করা হয়েছে।



গুলিবিদ্ধ আহত ব্যবসায়ীর নাম আব্দুল করিম (৩০)। পূর্ব জুরাইনের রহম মোল্লার ছেলে করিম জুরাইনের আলম মার্কেটে ক্যারম বোর্ডের ব্যবসা করেন।

আব্দুল করিম বাংলানিউজকে জানান, গত বৃহস্পতিবার রাত আটটার দিকে সাদা পোশাকধারী ৪-৫ জন লোক মার্কেটের সামনে থেকে তাকে ধরে একটি সাদা মাইক্রোবাসে করে নিয়ে যায়।

এরপর থেকে তিনি তাদের তত্ত্বাবধানে ছিলেন। রোববার ভোর রাত তিনটার দিকে গেণ্ডারিয়া টিঅ্যান্ডটি মাঠে নিয়ে গিয়ে তার ডান পায়ে গুলি করা হয় বলে অভিযোগ করেন তিনি।  

তবে গেণ্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম বাংলানিউজকে জানান, রোববার ভোরে  গেণ্ডারিয়া টিঅ্যান্ডটি মাঠে একদল লোক ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এ সময় সাদা পোশাকে পুলিশ তাদের ধাওয়া করলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে আব্দুল করিমের ডান পায়ে গুলি লাগে।

গুলিবিদ্ধ করিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশ গেণ্ডারিয়া থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটো মামলা করেছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও গুলি উদ্ধার করা হয়েছে বলেও মামলার এজাহারে দাবি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ৩০,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।