ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পোশাক কারখানায় আগুন, ৩ কর্মকর্তা আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১১

গাজীপুর: গাজীপুর সদর উপজেলার মালেকের বাড়ি হাজিরপুকুর এলাকার অ্যামেক্স (এএমইএক্স) অ্যাপারেলস লিমিটেড নামের পোষাক কারখানার ১০ তলার গোডাউনে আগুন লেগে বিপুল পরিমান ফেব্রিক্স ও আমদানি করা হ্যাঙ্গার পুড়ে গেছে।

আগুন নেভাতে গিয়ে কারখানার সহকারী উৎপাদন ব্যবস্থাপক গিয়াস উদ্দিন (৪০), ইলেক্ট্রিক ইনচার্জ জহিরুল ইসলাম (৩০) ও মার্চেন্ডাইজার মো. আমিনুল ইসলাম (৩২) আহত হয়েছেন।

তাদের স্থানীয় কিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে ওই কারখানায় আগুন লাগে।

গাজীপুর, টঙ্গী ও ঢাকার কুর্মিটোলা দমকল বাহিনীর কর্মীরা প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।
 
গাজীপুর দমকল কর্মকর্তা (সিনিয়র স্টেশন অফিসার) আবু জাফর আহমদ সাংবাদিকদের জানান, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। তবে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষনিকভাবে নির্ণয় করা যায়নি।

এ সময় টঙ্গী দমকলের কর্মীরাও তাদের সঙ্গে আগুন নেভানোর কাজে যোগ দেন। প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর রাত সাড়ে ৯টার দিকে আগুন নেভানো হয়।

কারখানার ব্যবস্থাপক (প্রশাসন) নাসিরুল ইসলাম জানান, ১০ তলার ওই গোডাউনে বিপুল পরিমান ফেব্রিক্স ও আমদানি করা হ্যাঙ্গার ছিল। যা আগুনে পুড়ে গেছে। আহতদের স্থানীয় কিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।


বাংলাদেশ সময় : ২২৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।