ঢাকা, শুক্রবার, ৪ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news
রমনা মসজিদের ইমাম হত্যা

আসামি নাজিম উদ্দিন ফের দুই দিনের রিমান্ডে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-২৮ ৭:০৪:৪৮ এএম

রাজধানীর রমনা জামে মসজিদের ইমাম হাফেজ ইসহাক হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার আসামি নাজিম উদ্দিনকে ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

ঢাকা: রাজধানীর রমনা জামে মসজিদের ইমাম হাফেজ ইসহাক হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার আসামি নাজিম উদ্দিনকে ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পুলিশের উপপরিদর্শক আলী হোসাইন চার দিনের রিমান্ড শেষে নাজিম উদ্দিনকে আদালতে হাজির করেন ফের সাত দিনের রিমান্ডের আবেদন করেন।

মহানগর হাকিম আব্দুর রহিম শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৩ জানুয়ারি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে অপর আসামি বায়েজিদ আহমেদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

২১ জানুয়ারি রাতে বায়েজিদকে গোপালগঞ্জ, নাজিমউদ্দিনকে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
গত ২৯ ডিসেম্বর রাতে শেওড়াপাড়া শামিম সরণির ৫৪৯/এ নম্বর বাড়ির চারতলার একটি ফ্যাট থেকে শিকলে হাত-পা বাঁধা অবস্থায় ইসহাকের অর্ধগলিত লাশ উদ্ধার করে শেরে বাংলানগর থানা পুলিশ। এ ঘটনায় গত ১ জানুয়ারি শেরেবাংলা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ ডিসেম্বর দুপুরে রমনা জামে মসজিদের সামনের রাস্তা থেকে ইসহাককে অপহরণ করে সন্ত্রাসীরা। ঘটনায় জড়িত থাকা সন্দেহে মামলার আসামি বায়েজীদকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে হত্যাকারী, পরিকল্পনাকারী ও সহায়তাকারী অপরাপর আসামিদের গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময় : ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-28 07:04:48