ঢাকা, বুধবার, ১১ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

চাঁদপুরে লোকাল ট্রেনের ২টি বগি লাইনচ্যুত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১৪
চাঁদপুরে লোকাল ট্রেনের ২টি বগি লাইনচ্যুত

চাঁদপুর: চাঁদপুর থেকে লাকসামগামী লোকাল (১৭৩ আপ) ট্রেনের ২টি বগি লাইনচ্যুত হয়েছে। এ কারণে চাঁদপুরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।



রোববার রাত পৌনে ১২টার দিকে চাঁদপুর লাকসাম রেলপথের কাচাকলনী এলকায় এ দুর্ঘটনা ঘটে।

চাঁদপুর লাকসাম রেলপথের প্রধান রেলযান পরীক্ষক মোস্তফা হোসেন বাংলানিউজকে জানান, রাতে যাত্রী নিয়ে ট্রেনটি লাকসামের উদ্দেশে রওনা হলে বড় স্টেশন থেকে মাত্র ৫০০ মিটার দূরে যাওয়ার পর দুটি বগি লাইনচ্যুত হয়। রাতে একটি বগি সরানো সম্ভব হয়েছে বলে বিধায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

এদিকে বগিটি উদ্ধার সম্ভব হচ্ছে না বিধায় চাঁদপুর থেকে চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেস ছেড়ে যেতে পারছে না। এ কারণে ভোগান্তিতে পড়েছে কয়েকশ যাত্রী।

চাঁদপুর লাকসমা রেলপথের সহকারী প্রকৌশলী (পথ) লিয়াকত আলী জানান, রাতে ঘটনার পর আমরা খবর পেয়েছি। তবে প্রধান রেলযান পরীক্ষক বলেছেন সকালের আগে বগি গুলো উঠাতে পারবো এবং যথাসময়ে চাঁদপুর থেকে বিভিন্ন পথে ট্রেন ছেড়ে যাবে।

কিন্তু এখন বলছেন একটি বগি উঠনো সম্ভব হচ্ছে না। তাই উদ্ধারকারী ট্রেন (রিলিফ ট্রেন) ঘটনাস্থলে আসছে। আশা করছি দুপুরের মধ্যে ট্রেন চালাচল স্বাভাবিক হবে।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa