[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
bangla news

বাজারে আসছে দ্য ডেইলি অবজারভার

69 |
আপডেট: ২০১৪-০২-২৬ ৫:১৭:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

১ মার্চ বাজারে আসছে নতুন ইংরেজি দৈনিক দ্য ডেইলি অবজারভার। সত্য ও সঠিক সংবাদ প্রকাশে আমরা দৃঢ় প্রত্যয় স্লোগানে বাজারে আসার পথে পত্রিকাটির সম্পাদক হিসেবে থাকছেন সাংবাদিক নেতা ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

ঢাকা: ১ মার্চ বাজারে আসছে নতুন ইংরেজি দৈনিক দ্য ডেইলি অবজারভার। সত্য ও সঠিক সংবাদ প্রকাশে আমরা দৃঢ় প্রত্যয় স্লোগানে বাজারে আসার পথে পত্রিকাটির সম্পাদক হিসেবে থাকছেন সাংবাদিক নেতা ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

বুধবার বিকালে জাতীয় প্রেসক্লাবে নতুন সংবাদপত্রটির যাত্রা উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ইকবাল সোবহান চৌধুরী এ ঘোষণা দেন।

সংবাদপত্র প্রকাশের ক্ষেত্রে যদি প্রশাসন ও কোন পেশী শক্তির বাধা আসে তবে লড়াই করে মাঠে থাকবেন বলেও জানান দেন তিনি।

হকার সমিতির উদ্দেশে ইকবাল সোবহান চৌধুরী বলেন, সংবাদপত্রের হকাররা পত্রিকা প্রকাশের সঙ্গে জড়িত না থাকলেও সংবাদপত্রের অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আপনাদের মাধ্যমেই আমাদের সংবাদপত্রটি পাঠকের কাছে পৌঁছে থাকে। নতুনভাবে এ সংবাদপত্রটি আসছে, আমরা এটি প্রকাশ করবো তবে এর কিছু শেয়ার হকারদের দেওয়া হবে। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা সংবাদপত্র হকার সমিতির সভাপতি মোস্তফা কামাল, সংবাদপত্র হকার কল্যাণ সমিতির সভাপতি মো. আলাউদ্দিন,  মীর মোশারফ হোসেন প্রমুখ।

দেশের প্রাচীন ইংরেজি দৈনিক বাংলাদেশ অবজারভারের সম্পাদক ছিলেন ইকবাল সোবহান চৌধুরী। প্রকাশনার ৬১ বছরের মাথায় পত্রিকাটি বন্ধ হয়ে যাওয়ায় তিনি নতুন এ উদ্যোগ নেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬,২০১৪


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache