bangla news

শ্রমিক নেত্রী মোশরেফা মিশুর মুক্তির দাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-২১ ৮:০৭:১৫ এএম

গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক ও গার্মেন্ট শ্রমিক নেত্রী মোশরেফা মিশুর মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন লেখক-শিক্ষক-শিল্পী, নারী অধিকার কর্মী ও নাগরিক সমাজ। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসকাবের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

ঢাকা: গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক ও গার্মেন্ট শ্রমিক নেত্রী মোশরেফা মিশুর মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন লেখক-শিক্ষক-শিল্পী, নারী অধিকার কর্মী ও নাগরিক সমাজ।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসকাবের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত অনুষ্ঠিত মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশ থেকে মোশরেফা মিশুর নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়। একই সঙ্গে গার্মেন্টসহ বিভিন্ন শিল্প কারখানায় কর্মরত শ্রমিকদের ন্যায্য অধিকার নিশ্চিত করতে সরকার ও সংশ্লিষ্টদের আহ্বান জানানো হয়।

সাবেক ছাত্রনেতা রুহীন হোসেন প্রিন্স তার বক্তব্যে বলেন, যে যুদ্ধাপরাধীদের বিচারের ব্যাপারে মোশরেফা মিশু আজীবন সংগ্রাম চালিয়ে গেছেন, সেই যুদ্ধাপরাধীদের গাড়িতে নাকি মোশরেফা মিশুকে দেখা গেছে। এটি ডাহা মিথ্যা কথা।

অন্যান্যের মধ্যে আরও বক্তৃতা করেন নারী নেত্রী বহ্নিশিখা জামালী, টেক্সটাইল-গার্মেন্টস ফেডারেশন অব বাংলাদেশের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসলমাইল, সাংস্কৃতিক আন্দোলনের নেতা কামরুদ্দিন আশরাফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-21 08:07:15