bangla news

চট্টগ্রামে কারখানায় আগুন: ক্ষতি ৪০ লক্ষ টাকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-২১ ৭:৫৮:৪২ এএম

চট্টগ্রাম নগরীর বায়েজীদ বোস্তামী থানার নাছিরাবাদ এলাকায় অগ্নিকাণ্ডে এশিয়ান অ্যালাইড ফেব্রিকস লিমিটেড নামে একটি কারখানা পুড়ে গেছে। এতে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বায়েজীদ বোস্তামী থানার নাছিরাবাদ এলাকায় অগ্নিকাণ্ডে এশিয়ান অ্যালাইড ফেব্রিকস লিমিটেড নামে একটি কারখানা পুড়ে গেছে। এতে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের নগরীর আগ্রাবাদ কন্ট্রোল অফিসের কর্মকর্তা সরওয়ার আলম বাংলানিউজকে জানান, গত (শুক্রবার) রাত ১টা ৫ মিনিটে ব্যবসায়ী মো. ওসমানের মালিকানাধীন প্লাস্টিক ব্যাগ তৈরির ওই কারখানায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে রাত ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের চট্টগ্রামের উপ-পরিচালক সুভাষ চন্দ্র দেবনাথ বাংলানিউজকে বলেন, ‘আগুনে কমপক্ষে ৫০টি পলি রোল, ইলেকট্রিক সার্কিট বোর্ড, বিপুল পরিমাণ প্লাস্টিকের কাঁচামাল ও তৈরি সামগ্রী পুড়ে গেছে।’

এসব সামগ্রীর আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫০ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-21 07:58:42