ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এবার আরেক সরকার দলীয় মহিলা সাংসদের বাসায় চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১১

ঢাকা: পল্লবীতে মহিলা সংরক্ষিত আসনের সরকার দলীয় সংসদ সদস্যের বাসায় ডাকাতির এগারো দিনের মাথায় এবার আরেকজন মহিলা সাংসদের বাসায় চুরির ঘটনা ঘটেছে। রাজধানীর টিকাটুলীতে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।



ঘটনাস্থলে থাকা সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাত একটায় চোরচক্র সংরক্ষিত মহিলা আসনের এমপি রওশন জাহান সাথীর বাসায় ঢুকে চুরি করে। এ সময় বাসাটি সম্পূর্ণ ফাঁকা ছিল বলে জানান তিনি।

ঘটনাস্থল পরিদর্শন করে ওসি নজরুল ইসলাম জানান, চোরেরা বাসার মূল দরজার তালা খুলে বাসায় প্রবেশ করে এবং চুরি শেষে দরজায় তালা লাগিয়ে যায়।

সাংসদ রওশন জাহান সাথী বাংলানিউজকে জানান, চোরেরা তার বাসায় রাত বারোটা থেকে দেড়টার মধ্যে প্রবেশ করে আলামারি ও অন্যান্য আসবাব তছনছ করে। এ সময় প্রায় দুই ভরি ¯¦র্ণালঙ্কার এবং নগদ তিন হাজার টাকা খোয়া যায়।

সূত্রাপুর থানার অপারেশন কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বাংলানিউজকে জানান, রওশন জাহান সাথী আওয়ামী লীগ মনোনীত লক্ষ্মীপুর-রায়পুর ২ সংরক্ষিত আসনের সংসদ সদস্য।

তিনি আরও জানান, টিকাটুলীর অভয়দাস লেনের তিনতলা বাড়িটি সাংসদের পৈতৃক বাড়ি। নীচ এবং তৃতীয় তলায় ভাড়া দেওয়া আছে। সাংসদ রওশন জাহান সাথী দ্বিতীয় তলায় আগে থাকলেও বর্তমানে এমপি হোস্টেলে বসবাস করেন।

চুরির ঘটনা শুনে তিনি শুক্রবার সেখানে যান এবং পুলিশে খবর দেন।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি নজরুল ইসলাম।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি রোববার ভোরে পল্লবীতে সংরক্ষিত আসনের মহিলা এমপি শাহীদা তারেক দীপ্তি এবং প্রয়াত সেনা কর্মকর্তা মেজর (অব.) জিয়াউর হকের স্ত্রী নিগার সুলতানার বাসায় এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুযারি ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।