ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে সড়ক দুর্ঘটনায় শাবিপ্রবির শিক্ষার্থীসহ নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১১

সিলেট : সিলেটে সড়ক দুর্ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মাস্টর্সের মেধাবী ছাত্র আলীমুদ্দিনসহ ৩ জন মারা গেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার বিকেলে নগরীর লাক্কাতুরা চা বাগান এলাকায় ট্রাক-সিএনজি ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান সুকান্ত সরকার।



গুরুতর আহত হন শওকত আলী (৩০), তাজুল ইসলাম (৩৫), ওবায়দুর রহমান (৫০) ও শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলীমুদ্দিন (২৫)।

ঘটনার পরপরই আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যান আলীমুদ্দিন ও তাজুল ইসলাম। তাদের বাড়ি গোয়াইনঘাট উপজেলার ঘোড়ামারা গ্রামে।

নিহত ও আহতরা সিএনজি করে এয়ারপোর্ট থেকে সিলেট শহরের দিকে আসছিলেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলীমুদ্দিনের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন সহপাঠীরা। ক্যাম্পাসজুড়ে নেমে আসে গভীর শোকের ছায়া। শেষবারের মত প্রিয় সহপাঠীকে দেখতে সবাই ছুটে যান ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

আলীমুদ্দিনের বন্ধু ইংরেজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. রফিক জানান, আগামী মাস ছয়েকের মধ্যেই আলীমের মাস্টার্স শেষ হয়ে যেত। শিক্ষাজীবন শেষে চাকরির প্রস্ততি নিচ্ছিলো আলীম। এ মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না। ঘাতক ট্রাক চালককে আটক করে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

কোতোয়ালী থানা পুলিশের উপ পরিদর্শক নারায়ণ দত্ত বাংলানিউজকে দুর্ঘটনার কথা নিশ্চিত করে বলেন, ‘এ পর্যন্ত ৩ জন মারা গেছেন। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে । ’

বাংলাদেশ সময় : ২২৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।