ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে জেএমবি সন্দেহে গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১০

জয়পুরহাট: জেলার পাঁচবিবি উপজেলায় পুলিশের তালিকাভুক্ত এক জেএমবি সদস্যের বাড়ি থেকে জেএমবির সদস্য সন্দেহে ঢাকার পাঁচ যুবককে আটক করেছে পাঁচবিবি থানা পুলিশ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিমান চন্দ্র কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে উপজেলার ধরঞ্জি ইউনিয়নের তাজপুর গ্রামে জামিনে থাকা জেএমবির তালিকাভুক্ত সদস্য সিরাজুল ইসলামের বাড়ি থেকে পাঁচ যুবককে আটক করা হয়।



আটকৃতরা হলেন রাজধানী ঢাকার সুত্রাপুর থানার নারিন্দা এলাকার আফজাল হোসেনের পুত্র তানভির হোসেন আদনান (২৮), আঃ গফুরের পুত্র আল মামুন স্বপন (২৭), আঃ রবের পুত্র গোলাম মাহবুব (২৫), গেন্ডারিয়ার সালাউদ্দিনের পুত্র লুৎফর রহমান (২৯) এবং কোতোয়ালি থানার মহিউদ্দিনের পুত্র রিয়াজ উদ্দিন (২৭)।

পুলিশ আটকৃতদের কাছ থেকে কয়েকটি সিডিসহ ল্যাপটপ কম্পিউটার, একটি ক্যামেরা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

পুলিশ জানায়, গত ২০০৫ সালে জয়পুরহাট জেলার তেলাল থানায় জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ’র (জেএমবি) যে কয়জন সদস্যকে আটক করা হয় তাজপুরের সিরাজুল ইসলাম তাদেরই একজন।

আটকৃতরা সিরাজুলের বাড়িতে গোপন বৈঠক করে জেলায় নাশকতার সৃষ্টির পরিকল্পনা করছিল বলে পুলিশের ধারণা ।

এ ব্যাপারে পাঁচবিবি থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময়: ১২৪৫ ঘণ্টা,  জুলাই ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad