ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যে কোনো মূল্যে দলীয় বিদ্রোহীদের বসিয়ে দেওয়ার নির্দেশ হাসিনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১
যে কোনো মূল্যে দলীয় বিদ্রোহীদের বসিয়ে দেওয়ার নির্দেশ হাসিনার

ঢাকা: এখনও নির্বাচন না হওয়া পৌরসভাগুলোতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের যে কোনো মূল্যে বসিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

দলীয় সূত্রমতে, বৃহস্পতিবার রাতে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফকে ডেকে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন আওয়ামী লীগ প্রধান।



এ সময় রাজশাহী ও রংপুর বিভাগের অধিকাংশ পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থীরা হেরে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন তিনি।

একই সঙ্গে রাজশাহী ও রংপুরের বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি। এমনকি ওই দুই বিভাগে মেয়র নির্বাচিত দলীয় বিদ্রোহীদের ব্যাপারেও কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন তিনি।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যার পর প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদ বৈঠকেও পৌর নির্বাচন নিয়ে আলোচনা হয়। বৈঠকে বরিশাল ও খুলনা বিভাগে আওয়ামী লীগ প্রার্থীদের জয়ে সন্তোষ প্রকাশ করেন শেখ হাসিনা। এ সময় তিনি রাজশাহী ও রংপুর বিভাগের আওয়ামী লীগ প্রার্থীদের পরাজয়ের জন্য দলীয় বিদ্রোহী প্রার্থীদের দায়ী করেন।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad