ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের অফিসার সমিতির নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির কার্যকরী কমিটির প্রথম নির্বাচনে প্রকৌশলী শাহ মো. জিল্লুর রহমান সভাপতি এবং খলিলুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়।



এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে জালাল উদ্দিন, কোষাধ্য পদে অজিত কুমার পাল, দপ্তর ও প্রচার সম্পাদক পদে তৌহিদুল হক, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে আলমগীর মনসুর, সমাজকল্যাণ সম্পাদক পদে হাফিজ আহমাদ এবং তিনটি সদস্য পদে মনজুর আলম, জয়নাল আবেদীন এবং দেলোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।

এদের মধ্যে সাধারণ সম্পাদক খলিলুর রহমান এবং সমাজ কল্যাণ সম্পাদক হাফিজ আহমাদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে মোট ৩৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রধান নির্বাচন কমিশনার ডা. মোরশেদুল আলমের নেতৃত্বে নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন  ডা. দিব্যেন্দু বিশ্বাস, ডা. ইনকেয়াজ উদ্দিন এবং নাসির আহমদ।

প্রথম নির্বাচিত এ কমিটি আগামী বছরের জানুয়ারি পর্যন্ত দায়িত্ব পালন করবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা খলিলুর রহমান।

বাংলাদেশ সময় : ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।