ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই অতিরিক্ত ও এগারো যুগ্ম জেলা জজ বদলি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

ঢাকা: দুই অতিরিক্ত ও এগারো যুগ্ম জেলা জজকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার শাখা-৩ এর উপসচিব আল সালেহ শেখ মো. জহিরুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই বদলির আদেশ জারি করা হয়।



বিজ্ঞপ্তি অনুযায়ী, কুমিল্লার অতিরিক্ত জেলা জজ জাহানারা বেগমকে যশোরে ও পাবনার মুহাম্মদ মঞ্জুর কাদেরকে জয়পুরহাটের অতিরিক্ত জেলা জজ পদে বদলি করা হয়েছে।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব (যুগ্ম জেলা জজ) আজিজ আহমদ ভূঞাকে টাঙ্গাইল, মো. মফিজুর রহমানকে কিশোরগঞ্জ, বেগম সুফিয়া খানমকে ঢাকা পরিবেশ আদালত, এবিএম জহিরুল হক গণি চৌধুরীকে ব্রাক্ষ্মণবাড়িয়া ও মুন্সী রফিউল আলমকে কুষ্টিয়ায় যুগ্ম-জেলা জজ পদে বদলি করা হয়েছে। রাজশাহীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবিএম মাহমুদুল হক, ঝিনাইদহের যুগ্ম-জেলা জজ মো. জামিউল হায়দার, ব্রাক্ষ্মণবাড়িয়ার যুগ্ম-জেলা জজ সৈয়দ কামাল হোসেন, রংপুরের যুগ্ম-জেলা জজ নরেশ চন্দ্র সরকার ও কুষ্টিয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ-আল মামুনকে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব (যুগ্ম জেলা জজ) পদে এবং ঢাকার যুগ্ম মহানগর দায়রা জজ ওয়ালিউল ইসলামকে শরীয়তপুরের যুগ্ম-জেলা জজ পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।