ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জনপ্রশাসনে সচিবসহ উপসচিব পর্যায়ে দপ্তর বদল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

ঢাকা: জনপ্রশাসনের ৩ শীর্ষ কর্মকর্তার দপ্তর বৃহস্পতিবার বদল করা হয়েছে। এদের মধ্যে একজন চুক্তিভিত্তিক সচিব ও দুই জন ভারপ্রাপ্ত সচিব রয়েছেন।



এছাড়া ৫ উপ-সচিবের দপ্তর বণ্টন ও বদল করা হয়েছে।

বৃহস্পতিবার সংস্থাপন মন্ত্রণালয় থেকে পৃথক প্রজ্ঞাপনে এসব আদেশ জারি করে সরকার।  

চুক্তিভিক্তিক সচিব হিসেবে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা ড. মিহির কান্তি মজুমদারকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব হিসেবে বদলি করা হয়েছে।

একইভাবে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ গোলাম কুদ্দুসকে প্রাইভেটাইজেশন কমিশনের ভারপ্রাপ্ত সদস্য এবং প্রাইভেটাইজেশন কমিশনের ভারপ্রাপ্ত সদস্য মেজবাহ উল আলমকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।


এছাড়া ৫ উপ-সচিবের দপ্তর বণ্টন ও বদল করা হয়েছে। তারা হলেন, সংস্থাপন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএস) হিসেবে থাকা নাজমুল আহসান মজুমদার, নাজির আহমেদ ও ড. সিরাজুল ইসলাম। এই তিনজনকে জাতীয় মজুরি ও উৎপাদনশীলতা কমিশনে বিশেষজ্ঞ সমীক হিসেবে দায়িত্ব পালনের জন্য শ্রম মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে।

অন্যদিকে ‘চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের সংস্কার ও উন্নয়ন’ প্রকল্পের প্রকল্প পরিচালক পদে বদলির আদেশাধীন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপ-সচিব আবু সালেহ মোহাম্মদ মামুনুর রহমান খলিলীকে সংস্থাপন মন্ত্রণালয়ের ওএসডি হিসেবে ন্যস্ত করে নৌ পরিবহন মন্ত্রণালয়ে সংযুক্ত এবং সংস্থাপন মন্ত্রণালয়ে পরবর্তী পদায়নের জন্য ন্যস্ত উপ-সচিব রাশিদা ফেরদৌসকে সেবা পরিদফতরের পরিচালক নিয়োগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।