ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোট গ্রহণকালে প্রতিপক্ষের হাতে বিএনপি নেতা আহত

তৌহিদ জামান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

পৌর নির্বাচন যশোর-

যশোর: বৃহস্পতিবার দুপুরে যশোর পৌরসভায় ভোট গ্রহণকালে বর্তমান মেয়র এস.এম. কামরুজ্জামান চুন্নুর সমর্থকরা প্রতিপক্ষ বিএনপি সমর্থিত প্রার্থী মারুফুল ইসলামের কর্মী খায়রুল বাশার শাহিনকে মারধর করেছে। এসময় এমএম কলেজের দুইজন ছাত্র হৃদয় ও রানা সামান্য আহত হয়েছেন।



প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর আড়াইটার দিকে যশোর জিলা স্কুল কেন্দ্রে শহরের ষষ্টীতলাপাড়া এলাকার ‘সন্ত্রাসী’ ম্যানসেল ও তার বাহিনী ধারালো অস্ত্র ও বোমাসহ মহড়া দেয়। ওই সময় তারা নগর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল বাশার শাহিনকে মারধর করে। একই সময় তাদের হাতে এমএম কলেজের দুইজন ছাত্রও সামান্য আহত হয়।

এবিষয়ে যোগাযোগ করা হলে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন বলেন, ‘বিএনপি নেতা খায়রুল বাশার শাহিনকে মারধর করা হয়েছে। ’

তিনি জানান, ‘জিলা স্কুল ও আব্দুল সামাদ মেমোরিয়াল স্কুল কেন্দ্র ছাড়া অন্যান্য স্থানে সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে। ’

এদিকে এ ঘটনার পরপরই র‌্যাব, টহলরত সেনাসদস্য এবং কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ দুটি ভোটকেন্দ্রে উপস্থিত হন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ