ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে সাংবাদিকসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

গাজীপুর: গাজীপুরে এক সাংবাদিকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

জয়দেবপুর থানা পুলিশ বুধবার রাতে এক চাঁদাবাজির মামলায় দৈনিক মুক্ত খবরের গাজীপুর প্রতিনিধি আব্দুল লতিফ সরকার টুটল (২৮) এবং মাদক পাচারকালে প্রাইভেটকারসহ আব্দুল রাজ্জাক (৩৫) ও নজরুল ইসলাম (৩৯) নামে আরো দু’যুবককে আটক করে।



এবিষয়ে জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সুজায়েত হোসেন বাংলানিউজকে জানান, ‘বুধবার রাতে জয়দেবপুর থানায় বাসন ইউনিয়ন ভূমি অফিস কর্মকর্তা আক্তার হোসেনের দায়ের করা একটি চাঁদাবাজির মামলায় গাজীপুর সদর উপজেলার পূর্ব চান্দনা এলাকা থেকে টুটুলকে আটক করে পুলিশ।

এ ছাড়া প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো গ ২৯-৩৮৩৬) মাদক পাচারকালে গাজীপুর সদরের বোর্ড বাজার এলাকা থেকে আব্দুল রাজ্জাক ও নজরুল ইসলামকে আটক করা হয়েছে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজারের আইইউটি’র গেটের সামনে টহল পুলিশ বুধবার রাত ২টার দিকে ওই প্রাইভেটকারে তল্লাশি চালায়। এ সময় তাদের ব্যবহৃত গাড়ি থেকে এক কার্টন বিয়ার, ২টি বিদেশি মদের বোতল উদ্ধার করা হয়। ’

তিনি জানান, ‘আটক ৩ জনকেই বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ’

এ দিকে সাংবাদিক টুটল তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, ‘চাঁদাবাজির অভিযোগ সঠিক নয়। তাকে ষড়যন্ত্র করে মামলায় ফাঁসানো হয়েছে। ’  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।