ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আচরণবিধি লঙ্ঘন: মেহেরপুরে কাউন্সিলর প্রার্থী আটক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

মেহেরপুর: নির্বাচনী আচরণবিধি লংঘন করায় মেহেরপুরের গাংনী পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল হাশেমকে দায়ে আটক করেছে পুলিশ।

পৌর নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে বৃহস্পতিবার দুপুর ১১টার দিকে প্রিজাইডিং অফিসারের নির্দেশে ভোটকেন্দ্রে দায়িত্বরত স্ট্রাইকিং ফোর্সের এসআই মুরাদুল ইসলাম তাকে আটক করেন।



এ ব্যাপারে চৌগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রের প্রিজাইডং অফিসার শরীফুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘ভোটকেন্দ্রে প্রশাসনের অনুমতি ব্যতিরেকে মোবাইল ফোনে বিভিন্ন জায়গায় যোগাযোগ করে কথা বলছিলেন আবুল হাশেম। তিনি ফোন করে বিভিন্ন জনকে তার পে  ভোটদানে প্রভাবিত করার চেষ্টা করছিলেন। ’

তিনি জানান, একবার নিষেধ করার পরেও আবুল হাশেম কথা চালিয়েই যাচ্ছিলেন।

অপরদিকে একই সময়ে গাংনী পাইলট বালিকা বিদ্যালয় কেন্দ্রে ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরতি আসনের মহিলা কমিশনার প্রার্থী শেফালী খাতুনের এজেন্ট আক্তারুজ্জামানকে কেন্দ্র থেকে বের করে দেন গাংনী পৌর মেয়র আহম্মদ আলী।

আক্তারুজ্জামান বাংলানিউজকে জানান, ঘণ্টাখানেক পরে ভোটকেন্দ্রে দায়িত্বরত ম্যাজিস্ট্রেটের হস্তেেপ তিনি আবার কেন্দ্রে অবস্থান নেন।

এ ব্যাপারে মেয়র আহম্মদ আলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।