ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে মাইক্রো ও বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

আল মামুন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১
নাটোরে মাইক্রো ও বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

নাটোর: নাটেরের বড়াইগ্রাম উপজেলার মানিকপুরে বৃহস্পতিবার সকালে মাইক্রোবাস ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।

নিহতরা হলেন রাজশাহীর পুঠিয়ার ইসমাইল হোসেনের স্ত্রী নাছিমা (৪০), শহিদুল ইসলামের স্ত্রী রওশনারা (৪২), নাটোরের সিংড়ার মিন্টু মিয়ার ছেলে আফতাব (১৭) এবং মাইক্রোবাস চালক মিলন (৩০)।



বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নূরুন্নবী সরকার বাংলানিউজকে জানান, সকাল ৮টার দিকে বনপাড়া হাটিকুমরুল টোলসড়কের মানিকপুর এলাকায় ঢাকা থেকে রাজশাহীগামী যাত্রীবাহিবাসের (ঢাকা মেট্র-ব-১৪-৩৫১৭) সঙ্গে নাটোর থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের ( বগুড়া-গ-১১-০০২৭) মধ্যে ঘনকুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মাক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা ৪ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হন বাসের ৫ যাত্রী ।

আহতদের উদ্ধার করে বনপাড়ার স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নূরনবী বাংলানিউজকে জানান, এই ঘটনায় কোন মামলা হয়নি। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে নিহতদের লাশ হস্তান্তর করা হবে।    

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad