ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে হরতালে সাংবাদিকের ওপর হামলা: প্রতিবাদে বিএনপির সংবাদ বর্জন সিদ্ধান্ত

জামাল হোসেন বিষাদ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১১

নোয়াখালী: নোয়াখালীতে বুধবার হরতাল চলাকালে সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ এবং শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে সাংবাদিকরা প্রতিবাদ সমাবেশ করেছেন।

বুধবার সন্ধ্যায় নোয়াখালী প্রেসকাবে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় এ ঘটনার তীব্র নিন্দা ও ােভ এবং পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত জেলা বিএনপির সকল ধরনের সাংগঠনিক সংবাদ বর্জনের সিদ্ধান্ত গৃহীত হয়।



বিএনপির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও নোয়াখালী জেলা বিএনপির সভাপতি মোহাম্মদ শাহজাহানের উপস্থিতিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র প্রার্থী হারুনুর রশিদ আজাদের নেতৃত্বে নোয়াখালী প্রেসকাব ভবনের সামনে জেলার সিনিয়র সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ ও শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে সাংবাদিকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সাংবাদিক বখতিয়ার সিকদার, আলমগীর ইউসুফ, আবুল হাসেম, অধ্য বেলাল উদ্দিন কিরন, মুনিরুজ্জামান চৌধুরী, লিয়াকত আলী খান, বিজন সেন, রুদ্র মাসুদ, মেজবাহ উল হক মিঠু, জামাল হোসেন বিষাদ, সাইফুল্যাহ কামরুল, ইয়াকুব নবী ইমন, এসএম শাহজাহানসহ জাতীয় ও স্থানীয় সংবাদমাধ্যমের সাংবাদিকরা।

সভায় হরতাল চলাকালে জেলা শহরের দত্তের হাটে এনটিভি প্রতিনিধির সঙ্গে বিএনপি কর্মীদের অশোভন আচরণ এবং সেনবাগে আওয়ামী লীগ কর্মীদের হামলায় দৈনিক সংগ্রাম-এর সেনবাগ প্রতিনিধি জাহাঙ্গীর আলম আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও দোষীদের শাস্তির দাবি জানানো হয়।

সভায় ভবিষ্যতে অন্য কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীদের দিয়ে কোনো সাংবাদিক আক্রান্ত হলে ওই রাজনৈতিক দলের সংবাদও বর্জন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় স্থানীয় পত্রিকার সম্পাদক এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার জেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।