ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সামিউল হত্যায় এশার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আদালত প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১০

ঢাকা: রাজধানীর আদাবরে শিশু সামিউল হত্যাকান্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত শিশুর মা আয়েশা হুমায়রা ওরফে এশা ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এশার দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে নিশ্চিত করেন আদালতের জেনারেল রেকর্ডিং অফিসার জহিরুল ইসলাম।



মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার উপপরিদর্শক (এসআই) সাহান হক ৩ দফায় ১৪ দিনের রিমান্ড শেষে এশাকে আদালতে পাঠিয়ে তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

সোমবার ঢাকার সিএমএম আদালতের বিচারক শামীমা পারভীনের কাছে এশা জবানবন্দি দেন।

মামলার অপর আসামি এশার কথিত প্রেমিক আরিফকে গ্রেপ্তার করা হয়্ ২৮ জুন। পরদিনই হত্যাকান্ডের দায় স্বীকার করে তিনি ম্যাজিষ্ট্রেটের কাছে জবানবন্দি দেন।

উল্লেখ্য, আসামি আয়েশা হুমায়রা এশা ও কেএম আজম দম্পতির একমাত্র সন্তান খন্দকার সামিউল আজিম ওয়াফি খুন হয় গত ২২ জুন। ২৪ জুন আদাবরের নবোদয় হাউজিং এলাকা থেকে তার বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত শিশুর পিতা কেএম আজম বাদী হয়ে ২৪ জুন আদাবর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় তার স্ত্রী আয়েশা হুমায়রা ওরফে এশা ও স্ত্রীর কথিত প্রেমিক শামসুজ্জামান ওরফে আরিফকে আসামী করা হয়।

মামলা দায়েরের পরপরই এশা পুলিশের হাতে গ্রেপ্তার হন।

বাংলাদেশ সময়: ২০০৩, জুলাই ১২, ২০১০
এমআই/এজে



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।