ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রংপুরে আ’লীগ কর্মীদের হাতে জাপা সাংসদ অবরুদ্ধ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

রংপুর: জাতীয় পাটি সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচার চালানোর সময় রংপুর-২ আসনের জাতীয় পাটির সাংসদ আনিছুল ইসলাম মণ্ডল মঙ্গলবার লাঞ্ছিত হয়েছেন।

এসময় আওয়ামী লীগের কর্মীরা হকের মোড় নামক স্থানে একটি ঘরে বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত তাকে অবরুদ্ধ করে রাখে।



প্রত্যদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে এমপি আনিছুল ইসলাম মণ্ডল জাতীয় পাটি সমর্থিত মেয়র প্রার্থী আজিজুল হককে সঙ্গে নিয়ে পৌর এলাকার  বিভিন্ন স্থানে গণসংযোগ চালান। এসময় আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী উত্তম কুমার সাহা ও তার কর্মীরা তাদের বাধা দেয়।

এ নিয়ে উভয় পরে কর্মীদের মধ্যে কথা কাটাকাটি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে উত্তম সাহার কর্মীরা এমপি আনিছুল ইসলাম মণ্ডলকে গালিগালাজ করে।

এক পর্যায়ে আওয়ামী লীগের কর্মীরা সাংসদকে হকের মোড়ে একটি ঘরে অবরুদ্ধ করে রাখে।

খবর পেয়ে বদরগঞ্জ থানা পুলিশ ও ইউএনও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে সাংসদ আনিছুল ইসলাম মণ্ডল অভিযোগ করে বাংলানিউজকে বলেন, ‘উত্তম কুমার সাহার কর্মীরা জঙ্গি মিছিল নিয়ে আমাকে অবরুদ্ধ করে। অথচ ইউএনও ও ওসিকে বারবার ফোন করার পরও তারা কোনো পদপে নেননি। ’

তিনি নির্বাচন বাতিলেরও দাবি জানান।

এদিকে মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি উত্তম কুমার সাহা বাংলানিউজকে বলেন, ‘আইন লঙ্ঘন করে এমপি আনিছুল ইসলাম মণ্ডল মেয়র প্রার্থী আজিজুল হককে সঙ্গে নিয়ে প্রচারণা চালান। এসময় আমার কর্মীরা বাধা দিয়েছে। ’

ইউএনও ও রির্টানিং অফিসার রেজাউল আলম সরকার বাংলানিউজকে বলেন, ‘ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ’

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।