ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পৌরনির্বাচন খাগড়াছড়ি-

মায়ের ইচ্ছায় প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী!

মিলন ত্রিপুরা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে শুধুমাত্র মায়ের ইচ্ছাকে মূল্য দিয়ে নির্বাচন  থেকে সরে দাঁড়ালেন মেয়র পদের এক প্রার্থী! এবার এ পৌরনির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছিলেন মো. নজরুল ইসলাম। নির্বাচনী প্রতীকও পেয়েছিলেন তিনি।

নির্বাচনী প্রচারণাও চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু মা চাননি দেশের বিদ্যমান অসুস্থ রাজনীতিতে তার ছেলে জড়িয়ে পড়ুক। আর সে কারণেই ছেলে নজরুল ইসলামকে তার অনিচ্ছার কথা জানালেন। তিনি ছেলেকে তার পেশা আইন পেশাতেই থাকতে বললেন। মায়ের কথা শিরোধার্য করেই ছেলে তাই সরে দাঁড়ালেন নির্বাচন থেকে!

মায়ের ইচ্ছার কথা জানিয়ে মো. নজরুল ইসলাম ঘোষণা দেন, ‘মা চান না আমি রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়ি। তিনি চান, আমি যেন সম্মানের সঙ্গেই ওকালতি পেশাতে আত্মনিয়োগ করি। তাই, আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। ’

মো. নজরুল ইসলাম এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সাংবাদিকদের এ কথা জানান মঙ্গলবার দুপুর ১টায়।  
 
তিনি আরো জানালেন, ‘পারিবার ছাড়া আর কোনো ধরনের হস্তক্ষেপ বা চাপ আমার ওপর নেই। এ জন্য কোনো প্রার্থীকে সমর্থনও দিচ্ছি না। ’

এ বিষয়ে রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক মো. সালাউদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে জানান, মো. নজরুল ইসলামের সরে দাঁড়ানোর ব্যাপারটি আমার কানে এসেছে। তবে এখনো তিনি “অফিসিয়ালি” আমার কাছে রিপোর্ট করেননি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad