ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শুভ হত্যার দায় স্বীকার করে সাগরের জবানবন্দি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

ঢাকা: রাজধানীর গেণ্ডারিয়ায় শিশু শুভকে হত্যা ও তার বাবাকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার তাজুল ইসলাম ওরফে সাগর মঙ্গলবার আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।
 
ঢাকার মহানগর হাকিম দিলারা আলো চন্দনা আসামির জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



জবানবন্দি প্রদানের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন, আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা শাখাওয়াত হোসেন।
 
আদালতে সূত্র জানায়, সাগর তার জবানবন্দিতে বলেন গত ৮ জানুয়ারি সে বিভুতি রঞ্জন দাসের দরজায় কড়া নাড়লে তিনি দরজা খুলে দেন। এরপর দুপুর ১২ টায় বাদীকে ‘আপনার কাছে জীবন বেশি মূল্যবান না টাকা’ এ কথা বলে তার ছেলে শুভ’র গলার চাকু ধরে। এরপর শুভকে জিম্মি করে বিভুতিকে বিছানায় উপুড় করে শুইয়ে ঘরে থাকা কাপড় ও গামছা দিয়ে তার হাত পা বেঁধে ফেলে।
এরপর বাদীকে আলমারির চাবি দিতে বললে শুভ তাকে চাবি এনে দেয়। সে আলমারী হতে ৩৫/৩৬ হাজার টাকা লুট করে।

এরপর শুভকে দিয়ে সে বটি আনায় এবং হত্যার উদ্দেশে বাবাকে কোমাতে থাকে। এসময় শুভ চিৎকার দিলে সাগর শুভ’র হাত পা চোখ বেঁধে বাথরুমে পানি ভর্তি ড্রামে চুবিয়ে মারে। এরপর ঢাকনা দিয়ে ঢেকে দেয়।

এসময় বিভুতি চিৎকার দিলে আসামি ছাদে উঠে পানির পাইপ বেয়ে নিচে নেমে পাশের বাড়ির ছাদ দিয়ে পালিয়ে যায়।
 
আসামি আরও স্বীকার করে বলেন, পালানোর সময় তাড়াহুড়োয় তিনি নিচে পড়ে যান। এসময় তার বাম হাত ভেঙ্গে যায়। শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। আহত অবস্থায় গত রোববার তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।